May 18, 2024, 3:48 pm

News Headline :
বগুড়ায় ১৪০টি ৫শ’ টাকার জালনোটসহ কারবারি গ্রেপ্তার বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগর গ্রেপ্তার গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন হুটার-হাইড্রোলিক হর্ন ব্যবহার করলেই ব্যবস্থা বগুড়ায় বিভিন্ন গাড়ি থেকে হাইড্রোলিক হর্ন খুলে নিল পুলিশ দেশে সবার অন্তত ২ কাঠার জমি ও একটি ঘর থাকবে: প্রধানমন্ত্রী বগুড়ায় স্কুল ব্যাগে মিলল ৫২০০ পিস ইয়াবা: যুবক গ্রেপ্তার বগুড়ায় সাথী কোল্ডষ্টোরেজ থেকে অবৈধ মজুদের ১ লাখ ডিম উদ্ধার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া সদর উপজেলা কমিটির ১৮তম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির

গাইবান্ধায় বিএনপির কালো পতাকা মিছিল

গাইবান্ধা প্রতিনিধি: “অবৈধ ডামি সংসদ” বাতিল ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে গাইবান্ধায় বিএনপির কালো পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে একটি মিছিল জেলা কার্যালয় চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের দাস বেকারির মোড় থেকে পুলিশি বাধায় ফিরে এসে কার্যালয় চত্ত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক।
আজ মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সদর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে এ কালো পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা, দ্রব্য মূল্যের উর্দ্ধগতি রোধ, খালেদা জিয়ার মুক্তি, নেতাকর্মীদের নামে সকল মামলা প্রত্যাহার ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুণরায় নির্বাচনের দাবি জানান।

সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-গ্রাম বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান খান বাবু, জেলা বিএনপির সহ-সভাপিত ও সদর থানা বিএনপির আহবায়ক মোরশেদ হাবীব সোহেল, জেলা মহিলাদল, যুবদল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এর আগে গোবিন্দগঞ্জ ও সাদুল্লাপুর উপজেলা বিএনপির উদ্যোগে এসব দাবি আদায়ের লক্ষ্যে পৃথক পৃথক কালো পতাকা মিছিল ও সমাবেশ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD